ঢাকাFriday , 1 April 2022
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুরে
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. শিক্ষা
  11. স্বাস্থ্য

পুকুর খনন করতে গিয়ে মিলল প্রাচীন মূর্তি

admin
April 1, 2022 11:30 am
Link Copied!

কুষ্টিয়ায় মালিকানাধীন পুকুর খননের সময় পাথরের একটি প্রাচীন মূর্তি পাওয়া গেছে। শুক্রবার দুপুর ১২টার দিকে মিরপুর উপজেলার কুর্শা ইউনিয়নের মন্দপাড়া এলাকায় পুকুর খননের সময় মূর্তিটি পাওয়া যায়। পরে পুলিশ গিয়ে সেটি উদ্ধার করে।

 

স্থানীয় বাসিন্দারা জানান, কুর্শা ইউনিয়নের মন্দপাড়া এলাকার মজনু ভেকু মেশিন দিয়ে তার বাড়ির পাশে কয়েকদিন ধরে একটি পুকুর খনন করে আসছিলেন। খননের একপর্যায়ে বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে কালো পাথরের একটি প্রাচীন মূর্তি ভেকু মেশিনের সঙ্গে উঠে আসে।

 

মুহূর্তেই মূর্তি উদ্ধারের খবর এলাকায় ছড়িয়ে পড়লে শত শত মানুষ এক নজর দেখার জন্য সেখানে ভিড় জমায়। পরে স্থানীয় লোকজন থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মূর্তিটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

 

মিরপুর থানার ওসি গোলাম মোস্তফা জানান, খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে পাথরের তৈরি প্রাচীন ওই মূর্তিটি উদ্ধার করে থানায় নিয়ে এসেছে। পরবর্তী করণীয় নির্ধারণের জন্য উদ্ধারকৃত মূর্তিটি আদালতে জমা দেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।