ঢাকাFriday , 1 April 2022
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুরে
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. শিক্ষা
  11. স্বাস্থ্য

জামাতে টানা ৪১ ওয়াক্ত নামাজ পড়লে শিশু পাবে বাইসাইকেল

admin
April 1, 2022 10:57 am
Link Copied!

কক্সবাজারের টেকনাফ সদর ইউনিয়ন পরিষদের নতুন পল্লান পাড়া এলাকায় বায়তুন নূর জামে মসজিদে কোনো শিশু টানা ৪১ ওয়াক্ত ফজরের নামাজ পড়লে তাকে বাইসাইকেল উপহার দেওয়ার ঘোষণা দিয়েছেন উখিয়া-টেকনাফ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান বদি।

শুক্রবার দুপুরে মসজিদটি নামাজ আদায়ের জন্য খুলে দেওয়ার সময় এ ঘোষণা দেন তিনি।

 

স্থানীয় মুসল্লি আবুল কালাম বলেন, দীর্ঘ দিন ধরে ওই এলাকায় মসজিদ না থাকায় সাধারণ মানুষের ইবাদত বন্দেগি করতে অনেক কষ্ট হত। সে কথা সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান বদি জানার পর তা বাস্তবায়নের উদ্যোগ নেন।

 

মসজিদে ইমাম মো. ইউছুব বলেন, মসজিদটি আবদুর রহমান বদি করে দেওয়ায় এলাকার মানুষের ইবাদত বন্দেগির পাশাপাশি এলাকার ছেলে-মেয়েরা হেফজ খানা ও নূরানী একাডেমীতে পড়ে আল্লাহর সন্তুষ্টি জ্ঞানের আলো ছড়াতে পারবে।

 

সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান বদি বলেন, এলাকার মুসল্লিদের ইবাদত বন্দেগি করতে পারছে না শুনে জমি ক্রয়, মাঠি ভরাটসহ মসজিদ নির্মাণের যাবতীয় ব্যবস্থা গ্রহণ করেছি। যাতে এলাকার মুসল্লিরা নামাজ আয়ে কোনো কষ্ট না পায়। এছাড়া কোনো শিশু যদি টানা ৪১ ওয়াক্ত ফজরের নামাজ আদায় করে তাদের বাইসাইকেল উপহার দেওয়ার হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।