ঢাকাFriday , 1 April 2022
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুরে
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. শিক্ষা
  11. স্বাস্থ্য

ফুলপুরে আগুনে ৮ দোকান পুড়ে ছাই

admin
April 1, 2022 8:31 am
Link Copied!

ময়মনসিংহের ফুলপুরে আগুনে ৮টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। বৃহস্পতিবার (৩১ মার্চ) দিবাগত রাতে রূপসী কাঁচাবাজার এলাকায় এ ঘটনা ঘটে। পরে ফুলপুর ফায়ার সার্ভিস ও ফুলপুর থানা পুলিশের যৌথ প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

 

জানা যায়, ইদ্রিস আলী (৬০) নামে এক ব্যক্তির চায়ের দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। পরে আগুনটি দ্রুত ছড়িয়ে পড়ে এবং এতে বাজারের আরও ৮ টি দোকান পুড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও থানা পুলিশ উপস্থিত হয়ে স্থানীয় জনগণের সহায়তায় দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনে।

 

এ বিষয়ে জানতে চাইলে ঘটনার সত্যতা নিশ্চিত করে ফুলপুর ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ আল আমিন। তিনি বলেন, আগুন লাগার পরপরই ফুলপুর উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেল ও রূপসী  ইউপি চেয়ারম্যান শাহ সুলতান চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এরপর তারা বাজার কমিটির মাধ্যমে ক্ষতিগ্রস্ত ৮টি দোকানের মালিককে ২ হাজার করে ১৬ হাজার টাকা সহায়তা প্রদান করেন।

 

এ বিষয়ে ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন, ঘটনাটি দুর্ঘটনা হিসেবেই দেখা যাচ্ছে। এতে নাশকতা বা অন্য কোনো কিছুর সন্দেহ নেই। আইনশৃঙ্খলা স্বাভাবিক রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।