ঢাকাThursday , 31 March 2022
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুরে
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. শিক্ষা
  11. স্বাস্থ্য

‘আগামী নির্বাচন কেমন হবে সরকার-প্রশাসনের কথায় সেটা স্পষ্ট’

admin
March 31, 2022 10:15 am
Link Copied!

সরকার এবং প্রশাসন একাকার হয়ে গেছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী। তিনি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন কেমন হবে বর্তমান প্রশাসন এবং তার সরকারের কথাবার্তায় সেটা স্পষ্ট ফুটে উঠছে।

 

বৃহস্পতিবার (৩১ মার্চ) দুপুরে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে ডিএমপি কমিশনারের ‘কটূক্তি’র প্রতিবাদে রাজধানীর শংকর এলাকায় বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এসব কথা বলেন। শংকর থেকে শুরু হয়ে মোহাম্মদপুর থানার সামনে গিয়ে শেষ হয় মিছিলটি।

খালেদা জিয়াকে নিয়ে ডিএমপি কমিশনারের বক্তব্যকে ন্যাক্কারজনক উল্লেখ করে রিজভী বলেন, পুলিশ প্রশাসন যদি রাজনৈতিক ব্যক্তিদের মতো বক্তব্য দেয় তাহলে সাধারণ মানুষ আস্থা রাখবে কোথায়? বেগম জিয়াকে নিয়ে ডিএমপি কমিশনারের বক্তব্য নজিরবিহীন।

 

বিক্ষোভ মিছিলে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থার (জাসাস) ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম আহ্বায়ক শওকত আজিজ, ছাত্রদল নেতা আব্দুল্লাহ আল যোবায়ের বাবু, জামাল হোসেন টুয়েলসহ অন্যরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।