ঢাকাWednesday , 30 March 2022
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুরে
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. শিক্ষা
  11. স্বাস্থ্য

চার পাট গোডাউনে ভয়াবহ অগ্নিকাণ্ড

admin
March 30, 2022 1:00 pm
Link Copied!

রাজবাড়ীর সদর উপজেলার খানখানাপুরে ৪টি পাটের গোডাউনে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিসের ফরিদপুর ও রাজবাড়ীর ৫টি ইউনিট তিন ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে।

বুধবার সকাল ৭টার দিকে খানখানাপুরে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

 

খানখানাপুর বাজার ব্যবসায়ী পরিষদের সভাপতি মামুনুর রহমান বলেন, হঠাৎ করে খানখানাপুরের ৪টি গোডাউনে ধোঁয়া বের হতে দেখি। পরে আগুন দ্রুত গোডাউনে ছড়িয়ে পড়লে মিলের শ্রমিকেরা আগুন নেভানোর চেষ্টা চালিয়ে ব্যর্থ হন। প্রথমে গোয়ালন্দ ফায়ার সার্ভিস স্টেশনের সদস্যরা দ্রুত এসে আগুন নেভানোর চেষ্টা করে, পরে রাজবাড়ী, কালুখালি, পাংশা ও ফরিদপুরসহ মোট ৫টি ইউনিট তিন ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন।। তাৎক্ষণিকভাবে আগুন লাগার কোনো কারণ জানা যায়নি।

 

ক্ষতিগ্রস্ত পাট ব্যবসায়ী আব্দুর রহমান বলেন, লোকমারফত সকাল ৮টার দিকে খবর শুনতে পাই আমার পাটের গোডাউনে আগুন লেগেছে।

 

বৃহত্তর ফরিদপুর অঞ্চলের ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক মো. নজরুল ইসলাম বলেন, খানখানাপুর বাজারে সকাল ৭টা ৫০মিনিটে আগুন লাগার খবরে গোয়ালন্দ ফায়ার সার্ভিস অফিসের মাধ্যমে জানতে পেয়ে ঘটনাস্থলে এসে আগুন নেভানোর চেষ্টা চালানো হয়। পরে আগুনের তীব্রতা বেড়ে যাওয়ায় ফরিদপুর রাজবাড়ী, কালুখালি ও পাংশাসহ মোট ৫টি ইউনিট তিন ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। তদ্ন্ত সাপেক্ষে জানা যাবে কী পরিমাণ ক্ষতি হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।