ঢাকাTuesday , 29 March 2022
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুরে
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. শিক্ষা
  11. স্বাস্থ্য
আজকের সর্বশেষ সবখবর

জনগণের দাবি শুনতে সরকারের চোখ-কানের সুচিকিৎসা প্রয়োজন’

admin
March 29, 2022 4:43 pm
Link Copied!

জনগণের দাবি শুনতে সরকারের চোখ ও কানের চিকিৎসার আহ্বান জানিয়েছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

 

মঙ্গলবার ময়মনসিংহে জাতীয়তাবাদী মহিলা দলের মহানগর, দক্ষিণ ও উত্তর জেলার পৃথক ৩টি কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ আহ্বান জানান তিনি।

 

কর্মী সম্মেলন সমূহ উদ্বোধন করেন কেন্দ্রীয় মহিলা দলের সভানেত্রী বেগম আফরোজা আব্বাস। এতে প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় মহিলা দলের সাধারণ সম্পাদিকা সুলতানা আহমেদ।

 

সৈয়দ এমরান সালেহ প্রিন্স আরও বলেন, প্রধানমন্ত্রী জনগণের আহাজারি, হাহাকার, দাবি কানে তুলছেন না। জনগণ জনদুর্ভোগ সৃষ্টিকারী ব্যর্থ সরকারকে ক্ষমতায় দেখতে চায় না। অথচ গণপ্রত্যাশা উপেক্ষা করে সরকার চরম ফ্যাসিবাদ কায়েম করে জোরপূর্বক ক্ষমতায় থাকতে চায়।

 

তিনি আরও বলেন, তারা উন্নয়নের নামে দুর্নীতি, লুটপাট করে বিদেশে সম্পদের পাহাড় গড়ছে। আর প্রধানমন্ত্রী বিরোধীদলকে চোখের চিকিৎসা করাতে বলেছেন উন্নয়ন দেখার জন্য। জনগণের চোখ ভালো আছে বলেই তারা নিজের চোখ দিয়ে সরকারের দুর্নীতি, লুটপাট, চাঁদাবাজি দেখছে।

 

ময়মনসিংহ বিভাগের সাংগঠিক দায়িত্বে থাকা বিএনপির এ নেতা বলেন, জনগণ সরকারের সীমাহীন ব্যর্থতার কারণে চরম দুর্যোগে পড়েছে, দুঃশাসনে নিপতিত হয়েছে। জীবন চালানোই এখন কঠিন। জনগণ ও দেশের দূরাবস্থা দেখতে এবং জনগণের দাবি শুনতে সরকারের চোখ ও কানের সুচিকিৎসা প্রয়োজন।

 

তিনি মহিলা দলের নেতাকর্মীদের প্রতি পাড়া-মহল্লায় শক্তিশালী সংগঠন গড়ে তুলে দুঃশাসনের কবল থেকে দেশকে রক্ষায় দূর্বার আন্দোলন গড়ে তোলার আহবান জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।