ঢাকাTuesday , 29 March 2022
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুরে
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. শিক্ষা
  11. স্বাস্থ্য
আজকের সর্বশেষ সবখবর

সরকার বিরোধী মতকে ভয় পায় : রিজভী

admin
March 29, 2022 4:41 pm
Link Copied!

আওয়ামী লীগের নেতৃত্বাধীন বর্তমান সরকার বিরোধী দলশূন্য বাংলাদেশ গড়তে চায় বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

আজ মঙ্গলবার সকালে রাজধানীর এলিফ্যান্ট রোড ও তৎসংলগ্ন এলাকায় নিত্য-প্রয়োজনীয় দ্রব্যের লাগামহীন মূল্যবৃদ্ধির প্রতিবাদে জাতীয়তাবাদী শ্রমিক দল ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে লিফলেট বিতরণকালে এই অভিযোগ করেন তিনি।

 

এলিফ্যান্ট রোডের ফুটপাতে পথচারী, দোকানদার ও রিকশাওয়ালা এবং সাধারণ মানুষের হাতে লিফলেট তুলে দেন রিজভী।

 

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে রিজভী বলেন, এই সরকার বিরোধী মতকে ভয় পায়। তারা একদলীয়, কর্তৃত্ববাদী শাসন জারি রাখতে চায়। এটাই তাদের অন্তর্নিহিত ইচ্ছা। তারা বিরোধী দলশূন্য বাংলাদেশ গড়তে চায়। সেজন্য বিরোধী দলের যেকোনো কর্মসূচিতেই তারা বাধা দিচ্ছে, হামলা চালাচ্ছে, পণ্ড করে দিচ্ছে।

 

দ্রব্যমূল্য বৃদ্ধি প্রসঙ্গে তিনি বলেন, নিত্য-প্রয়োজনীয় দ্রব্যমূল্য আজ সীমাহীন বৃদ্ধি পেয়েছে। নিম্ন ও মধ্য আয়ের মানুষ তাদের পেটের ক্ষুধা নিবৃত্তির জন্য যেসব পণ্য কেনাকাটা করা দরকার তা তারা করতে পারছে না। চাল-ডাল-তেল তারা কিনতে পারছে না। এসময় সরকারের বাজার সিন্ডিকেটের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান জানান রিজভী।

 

বিএনপির এই মুখপাত্র বলেন, সরকার উন্নয়নের নানা ফিরিস্তি দিচ্ছে। জনগণকে অনাহার-দুর্ভিক্ষের মধ্যে ফেলে দিয়ে তারা লাখ লাখ কোটি টাকা বিদেশে পাচার করছে। এটা নিয়ে কেউ কোনো কথা বলেন না। এটার বিরুদ্ধে দেশবাসীকে রুখে দাঁড়াতে হবে।

 

লিফলেট বিতরণের সময় বিএনপির শ্রমবিষয়ক সহ-সম্পাদক ফিরোজ-উজ জামান মামুন মোল্লা, নির্বাহী কমিটির সদস্য আমিনুল ইসলাম, ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিক দলের সদস্য সচিব বদরুল আলম সবুজ প্রমুখ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।