ঢাকাTuesday , 29 March 2022
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুরে
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. শিক্ষা
  11. স্বাস্থ্য

‘আওয়ামী লীগ জাতীয় পার্টির সাথে চাকর-বাকরের মতো আচরণ করছে’

admin
March 29, 2022 1:11 pm
Link Copied!

জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদে বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের) এমপি বলেছেন, বর্তমান আওয়ামী লীগ জাতীয় পার্টির সাথে চাকর-বাকর ও দাসি-বান্দির মতো আচরণ করছে। জাতীয় পার্টিকে মূল্যায়ন করছে না। আওয়ামী লীগ তাদের বিপদে জাতীয় পার্টির সাথে একত্রিত হয়েছিল। উপ নির্বাচন ও ইউপি নির্বাচনে জাতীয় পার্টিকে অবহেলা করছে।

 

মঙ্গলবার শহরের ফেনীতে একটি মিলনায়তনে ফেনী জেলা জাতীয় পার্টির সম্মেলনে তিনি এ কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে চরিত্রগত কোনো পার্থক্য নেই। দুই দলই জনবিচ্ছিন্ন দল, তারা নিজেদের কথা চিন্তা করেন। জনগণের কথা চিন্তা করেন না। আমরা বিরোধী দল হলেও জনগণ ও দেশি বিদেশি বিভিন্ন মিডিয়া এখনও আমাদের বিরোধী দল হিসেবে মানতে পারছেন এটা সত্য।

 

তিনি বলেন, বর্তমান সরকার দেশের মধ্যে বিভেদ তৈরী করেছে। স্বাধীনতার চেতনাকে ব্যবহার করেই এ চেতনাকে ধ্বংস করছে। দেশের মানুষের স্বপ্ন ছিলো দেশের মালিক হবে জনগণ, এখন সেই দেশে জনগণের অবস্থান কোথায়। আওয়ামী লীগ এবং বিএনপি দু’দলই দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছে। আওয়ামী লীগ একবার ও বিএনপি ৫ বার দুর্নীতিতে চ্যাম্পিয়ন দল।

 

দেশে দুর্নীতি চরমভাবে বিস্তার করছে। দ্রব্যমূল্যের উর্ধ্বগতির কারণে মানুষের জীবন-যাপন অসহনীয় হয়ে উঠেছে। আওয়ামী লীগ ও বিএনপির মধ্যৈ কোনো নৈতিক পাথর্ক্য নেই। বিএনপি প্রথম বিচার বহিরভূত হত্যা শুরু করেছে। বিএনপি গণতন্ত্রের কথা বলে অথচ গণতন্ত্রকে হত্যা করেছে তারা। আওয়ামী লীগ ও বিএনপি স্বৈরতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রুপ দিয়েছেন। এখন দেশে কোনো গণতান্ত্রিক অবস্থা নেই। দ্রব্যমূল্যে মানুষ দিশেহারা। সরকার দ্রব্যমূল্য নিয়ে মিথ্যাচার করছে।

 

সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন পার্টির প্রেসিডিয়াম সদস্য লে. জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী এমপি। তিনি বলেন, দ্রব্যমূল্য নিয়ে তথ্যমন্ত্রী মিথ্যাচার করছেন। এটি উচিৎ নয়। আমি মনে প্রাণে বিশ্বাস করি বাংলাদেশের মানুষ এমন একটি সরকার চায় যারা জনগণের কথা বলবে। বর্তমান সরকার মানুষের উপর নানাভাবে নিষ্পেষিত করছে। দুর্নীতিতে জর্জরিত সরকার দলের এমপি মন্ত্রীরা। এভাবে দুর্নীতিতে শাসকরা জড়িয়ে পড়লে মানুষ যাবে কোথায়?

 

বিশেষ অতিথির বক্তব্যে জাসদের সাধারণ সম্পাদক ও ফেনী ১ আসনের সংসদ সদস্য শিরীন আখতার এমপি বলেন, সমস্ত অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। আমাদের জোট ১৪ দলের জোট স্বাধীনতার পক্ষের শক্তির জোট। বাংলাদেশ আজ অনেক উন্নয়ন করেছে শেখ হাসিনার নেতৃত্বে। এই অর্জনে আমরা ও জাতীয় পার্টিও শরিক। যারা অগ্নি সংযোগকারী, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরকারী, মন্দিরে হামলাকারী তারা দেশের উন্নয়নে প্রতিবন্ধকতা সৃষ্টি করছে, তাদের রুখে দিতে হবে।

 

বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন, সাহিদুর রহমান টেপা, লিয়াকত হোসেন খোকা এমপি, নাজমা আক্তার এমপি, এমরান হোসেন মিয়া, মো. আল মামুন। সন্মেলনে সভাপতিত্ব করেন জেলা আহবায়ক মোতাহের হোসেন চৌধুরী রাশেদ। সঞ্চালনায় ছিলেন মুজিবুর রহমান ও জহির মজুমদার।

 

সম্মেলন শেষে মোতাহের হোসেন চৌধুরী রাশেদকে সভাপতি ও জহির মজুমদারকে সাধারণ সম্পাদক ঘোষণা করে জাতীয় পার্টির জেলা কমিটি ঘোষণা করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।