ঢাকাTuesday , 29 March 2022
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুরে
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. শিক্ষা
  11. স্বাস্থ্য

সেতুমন্ত্রীর বাড়ির সামনে ককটেল বিস্ফোরণ

admin
March 29, 2022 9:20 am
Link Copied!

নোয়াখালীর কোম্পানীগঞ্জের বড় রাজারামপুর গ্রামে সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বাড়ির সামনের সড়কে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

সোমবার রাত সাড়ে ৯টার দিকে কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার রাজাপুর এলাকায় বসুরহাট-দাগনভূঞা সড়কে সেতুমন্ত্রীর গ্রামের বাড়ির সামনে ককটেল বিস্ফোরণ করে সিএনজিচালিত অটোরিকশায় করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। তবে এতে কোনো ধরনের ক্ষয়ক্ষতি বা হতাহতের ঘটনা ঘটেনি।

 

ঘটনাস্থল থেকে একটি বিস্ফোরিত জর্দার কৌটার কিছু অংশ, কিছু কালো টেপ, একটি কালো স্কসটেপ মোড়ানো জর্দার কৌটা সদৃশ ককটেল জাতীয় বস্তু ও একটি সাদা স্কচটেপ মোড়ানো জর্দার কৌটা সদৃশ ককটেল জাতীয় বস্তু উদ্ধার করেছে পুলিশ।

 

কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান  জানান, যেহেতু আমরা বিস্ফোরক এক্সপার্ট না তাই এটি ককটেল বিস্ফোরণ কিনা তা এ মুহূর্তে নিশ্চিত করতে পারছি না। তবে প্রাথমিকভাবে দুর্বৃত্তরা পটকা জাতীয় কিছুর বিস্ফোরণ ঘটিয়েছে বলে ধারণা করছি। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

উল্লেখ্য, কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের দু’পক্ষের চলমান বিরোধের জেরে এর আগেও বিভিন্ন সময় সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের বাড়ির সামনে ককটেল বিস্ফোরণ হয়েছিল। আগের ওইসব ঘটনায় মন্ত্রীর ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা তার প্রতিপক্ষের লোকজনকে দায়ী করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।