ঢাকাTuesday , 29 March 2022
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুরে
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. শিক্ষা
  11. স্বাস্থ্য

মোটরসাইকেলে কাভার্ডভ্যানের ধাক্কা, প্রাণ গেল কারারক্ষীর

admin
March 29, 2022 9:07 am
Link Copied!

বগুড়ার শেরপুরে কাভার্ডভ্যান চাপায় রাশেদুল ইসলাম (৩৮) নামের এক কারারক্ষী নিহত হয়েছেন।

 

মঙ্গলবার সকাল সোয়া নয়টার দিকে উপজেলার মির্জাপুর ইউনিয়নের কৃষ্ণপুর যমুনাপাড়া নামক স্থানে ঢাকা-বগুড়া মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

 

নিহত রাশেদুল ইসলাম উপজেলার গাড়ীদহ ইউনিয়নের মহিপুর বিডিআর পাড়া গ্রামের রেজাউল করিমের ছেলে। তিনি সিরাজগঞ্জ জেলা কারাগারে কমর্রত ছিলেন।

 

শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ বানিউল আনাম জানান, কারারক্ষী রাশেদুল ইসলাম সিরাজগঞ্জের কর্মস্থল থেকে একদিনের ছুটিতে শেরপুরে নিজ বাড়িতে আসেন। মঙ্গলবার সকালে  মোটরসাইকেলযোগে বাড়ি থেকে সিরাজগঞ্জের উদ্দেশ্যে রওনা হন। পথিমধ্যে উপজেলার কৃষ্ণপুর যমুনাপাড়া নামক পৌঁছালে ঢাকাগামী

 

একটি কাভার্ডভ্যান পিছন থেকে মোটরসাইকেলে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই রাশেদুলের মৃত্যু হয়। পরে এই ঘটনার খবর পেয়ে তারা নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠিয়ে দেন। পরবর্তীতে আইনি প্রক্রিয়া শেষে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

 

তিনি আরও জানান, দুর্ঘটনার পরপরই চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদেরকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।