ঢাকাTuesday , 29 March 2022
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুরে
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. শিক্ষা
  11. স্বাস্থ্য

রৌমারীতে পুলিশ কনস্টেবলের মরদেহ উদ্ধার

admin
March 29, 2022 2:13 am
Link Copied!

কুড়িগ্রামের রৌমারী উপজেলায় গলায় রশি পেঁচানো অবস্থায় আব্দুর রহিম (৩৮) নামে এক পুলিশ কনস্টেবলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

 

সোমবার (২৮ মার্চ) সন্ধ্যার দিকে উপজেলার বন্দবের ইউনিয়নের দক্ষিণ টাপুরচর গ্রামের নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আব্দুর রহিম বন্দব ইউনিয়নের দক্ষিণ টাপুরচর গ্রামের মৃত দেলোয়ার হোসেনের ছেলে।

 

নিহতের পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, আব্দুর রহিম জামালপুর সদর থানার ২নম্বর পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন। গত ১৮ মার্চ তিনি ২৮ দিনের ছুটি নিয়ে নিজ বাড়িতে আসেন। তিনি মানসিকভাবে অবসাদগ্রস্ত ছিলেন। সোমবার বিকেলে পরিবারের সবার অজান্তে ধানচাল রাখার ঘরের ধর্ণার সঙ্গে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেন।

 

আব্দুর রহিমের স্ত্রী সাবিনা ইয়াসমিন শিল্পী বলেন, তার স্বামী মানসিকভাবে অবসাদগ্রস্ত ছিলেন। পরিবারের সবার অজান্তে ধানচাল রাখার ঘরের ভেতর আত্মহত্যা করেন। তাদের প্রায় ১৮ বছরের সংসারে তিন কন্যা সন্তান রয়েছে।

 

রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোন্তাছের বিল্লাহ বলেন, নিহতের মরদেহ উদ্ধারের পর সুরতহাল শেষে থানায় নিয়ে আসা হয়েছে।ময়নাতদন্তের জন্য মঙ্গলবার (২৯ মার্চ) মরদেহ কুড়িগ্রাম সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।