ঢাকাTuesday , 29 March 2022
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুরে
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. শিক্ষা
  11. স্বাস্থ্য

চলন্ত পিকনিক বাসে হঠাৎ আগুন

admin
March 29, 2022 2:05 am
Link Copied!

শিক্ষার্থীদের বহনকারী একটি চলন্ত পিকনিক বাস হঠাৎ করে আগুন ধরে যায়। এতে বাসটি সম্পূর্ণ পুড়ে গেছে।

সোমবার রাত ৯টার দিকে নাটোরের বড়াইগ্রামেনাটোরের বড়াইগ্রামের বনপাড়া-হাটিকুমরুল-ঢাকা মহাসড়কের আইড়মারি ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি

 

বনপাড়া হাইওয়ে থানার সার্জেন্ট ইমরান হোসেন বিষয়টি নিশ্চিত করে যুগান্তরকে জানান, সোমবার গাজীপুরের কালিয়াকৈর রাজউক ক্যাডেট একাডেমির শিক্ষার্থীরা জেলার লালপুরের পিকনিক স্প গ্রিনভ্যালিতে আনন্দ ভ্রমণে আসে। ভ্রমণ শেষে রাতে তারা বিসমিল্লাহ পরিবহণ নামের একটি বাসে করে গাজীপুরে ফিরে যাচ্ছিল। পথে বড়াইগ্রামের আইড়মারি ব্রিজ এলাকায় মেসার্স নুর আলম ফিলিং স্টেশনের সামনে হঠাৎ করে বাসটির ভেতরে আগুন ধরে যায়। চালক বাসটি দ্রুত দাঁড় করিয়ে সব শিক্ষার্থীদের নিরাপদে নামিয়ে দেন।

 

এ সময় মহাসড়কের উভয় পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে স্থানীয়রা এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। খবর পেয়ে গুরুদাসপুর ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

 

এ ব্যাপারে গুরুদাসপুর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা শহীদুল ইসলাম যুগান্তরকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নেভানো হয়েছে। শিক্ষার্থীরা বাসের ভেতরে বসে ধূপপান করার সময়ে অসাবধানতাবশত আগুন লেগেছে বলে ধারণা করা হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।