ঢাকাMonday , 28 March 2022
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুরে
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. শিক্ষা
  11. স্বাস্থ্য

‘তরুণদের ভবিষ্যৎ উজ্জ্বল বলতেই হয়’

admin
March 28, 2022 1:30 pm
Link Copied!

জাতীয় দলের তরুণ ক্রিকেটারদের ভয়ডরহীন খেলা দেখে মুগ্ধ বাংলাদেশ দলের ব্যাটিং পরামর্শক জেমি সিডন্স।

সিডন্স বলেন, সিনিয়ররা এখনো ভালো করছে। তবে আমার কাছে গুরুত্বপূর্ণ তরুণরা। তরুণদের কোনো ভয়ডর নেই। ওরা যেকোনো সময় যেকোনো দলের বিপক্ষে পারফর্ম করার আত্মবিশ্বাস রাখে। ভবিষ্যৎ উজ্জ্বল বলতেই হয়।

 

২০০৭ থেকে ২০১১ সাল পর্যন্ত সাকিব-তামিমদের প্রধান কোচের দায়িত্ব পালন করা সিডন্স বলেন, আমরা শেষবার যখন দক্ষিণ আফ্রিকায় এসেছিলাম, তখনো ভালো খেলেছিলাম। সাকিব পাঁচ উইকেট পেয়েছিল। আমরা দক্ষিণ আফ্রিকাকে চাপে রেখেছি। কিন্তু এবারের জয়ে বোঝা যায় যে বাংলাদেশ ক্রিকেট কতটা এগিয়েছে।

 

টেস্ট সিরিজের প্রস্তুতির জন্য গ্যারি কারস্টেনের একাডেমিতে মুমিনুলদের বিশেষ ক্যাম্প চলাকালীন সেঞ্চুরিয়নে সিরিজ জয়ের ইতিহাস গড়ে তামিম ইকবালের নেতৃত্বাধীন বাংলাদেশ ওয়ানডে দল।

 

টিভি পর্দায় টাইগারদের ঐতিহাসিক সিরিজ জয় দেখা প্রসঙ্গে সিডন্স বলেন, দারুণ অনুভূতি ছিল। আমরা সবাই মিলে খেলা দেখেছি। দূর থেকে ওদের উৎসাহ দিচ্ছিলাম। খারাপ লাগছে, কারণ আমরা একসঙ্গে ছিলাম না। তবে পুরো দেশ নিশ্চয়ই গর্ববোধ করছে ওদের অর্জনে। সিরিজ জেতা এবং দাপট দেখিয়ে জেতা অনেক বড় ব্যাপার।

 

ওয়ানডে সিরিজ জয়ে আত্মবিশ্বাসী বাংলাদেশ টেস্টেও ভালো করবে এমন প্রত্যাশাই করছেন সিডন্স। তিনি বলেন, আমাদের ওয়ানডের আত্মবিশ্বাসটা টেস্টেও অনুভূত হবে। তবে আমাদের পাঁচ দিন ভালো খেলতে হবে। শুধু এক দিন নয়। টানা পাঁচ দিন একটুও ছাড় দেওয়া যাবে না। প্রতিটি ঘণ্টায় চেষ্টা করে যেতে হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।