ঢাকাMonday , 28 March 2022
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুরে
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. শিক্ষা
  11. স্বাস্থ্য

মোহামেডানের হয়ে আজ খেলছেন না সাকিব

admin
March 28, 2022 4:06 am
Link Copied!

গুঞ্জন থাকলেও শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে আজ মোহামেডানের হয়ে খেলতে নামেননি সাকিব আল হাসান। তবে আজই প্রথম সাদা-কালোদের জার্সি গায়ে খেলতে নেমেছেন মাহমুদউল্লাহ রিয়াদ।

রোববার বিকাল থেকে ক্রিকেট পাড়ায় গুঞ্জন ছড়িয়ে পড়ে। ঢাকা প্রিমিয়ার লিগে সোমবার মোহামেডানের হয়ে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে খেলতে নামতে পারেন সাকিব আল হাসান। মোহামেডানও সেভাবে প্রস্তুতি নিচ্ছিল।

এ বিষয়ে মোহামেডানের পক্ষ থেকে জাগো নিউজকে জানানো হয়েছিল, বিসিবির কাছ থেকে অনুমতি পাওয়া গেছে। এখন শেখ জামালের বিপক্ষে সাকিব আল হাসান খেলবেন কী খেলবেন না, সেটা সম্পূর্ণ নির্ভর করছে তার ওপর। তিনি যদি চান খেলবেন, তাহলে খেলতে পারবেন। না চাইলে খেলবেন না।

 

ওই সময় শোনা গিয়েছিল, বিকেএসপিতে আজ যেতে পারেন সাকিব। সেখানে গেলে হয়তো তাৎক্ষণিকভাবে মাঠে নেমেও যেতে পারেন।

কিন্তু বিকেএসপিতেই আজ যাননি সাকিব। যে কারণে দক্ষিণ আফ্রিকা থেকে চলে এসেছেন, পরিবারের অনেক সদস্য অসুস্থ, তাদের শয্যা পাশে থাকার জন্য, সে কারণেই আজ তিনি ঢাকা প্রিমিয়ার লিগের ম্যাচ খেলতে যাননি। পরিবারের অসুস্থ সদস্যদেরকেই সময় দিচ্ছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।