ঢাকাSunday , 27 March 2022
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুরে
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. শিক্ষা
  11. স্বাস্থ্য

বাসের চাকায় পিষ্ট পুলিশ সদস্য

admin
March 27, 2022 1:08 pm
Link Copied!

বাগেরহাটের ফকিরহাট উপজেলায় যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে ইলিয়াস হোসেন (৩৫) নামের এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন। রোববার (২৭ মার্চ) দুপুরে জেলার ফকিরহাট উপজেলার খুলনা-ঢাকা মহাসড়কের কাকডাঙ্গা মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইলিয়াস হোসেন ফকিরহাট মডেল থানায় কনস্টেবল পদে কর্মরত ছিলেন। তিনি ঝিনাইদহ জেলার কাশিপুর গ্রামের মৃত ইজ্জত আলীর ছেলে।

 

বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান সমন্বয়কারী পুলিশ পরিদর্শক এসএম আশরাফুল আলম জানান, পুলিশ কনস্টেবল ইলিয়াস ডিউটি পালনের উদ্দেশ্য ফকিরহাট থানা থেকে বের হন। দুপুর ১২টার দিকে ফকিরহাট উপজেলার কাকডাঙ্গা মোড় এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা খুলনাগামী যাত্রীবাহী বাস টুঙ্গীপাড়া এক্সপ্রেসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসের চাকায় পিষ্ট হয়ে ইলিয়াস হোসেন ঘটনাস্থলেই নিহত হন।

 

লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে তিনি জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।