ঢাকাSunday , 27 March 2022
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুরে
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. শিক্ষা
  11. স্বাস্থ্য

মোশাররফ রুবেলের পাশে সাকিবের প্রতিষ্ঠান মোনার্ক মার্ট

admin
March 27, 2022 10:25 am
Link Copied!

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক বাঁহাতি স্পিনার মোশাররফ হোসেন রুবেল দীর্ঘদিন ধরে ব্রেইন টিউমারে আক্রান্ত। সম্প্রতি শারীরিক জটিলতা নিয়ে আবারও হাসপাতালে ভর্তি হতে হয়েছে তাকে। কেমোথেরাপিসহ ব্যয়বহুল সব চিকিৎসা করাতে হচ্ছে রুবেলকে।

 

এমতাবস্থায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডসহ তার কাছের মানুষরা সাধ্যমত পাশে দাঁড়াচ্ছেন। এবার এগিয়ে এলেন বাংলাদেশ দলের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানও।

 

সাকিবের ব্যবসায়িক প্রতিষ্ঠান ই-কমার্স ওয়েবসাইট মোনার্ক মার্টের পক্ষ থেকে মোশাররফ রুবেলকে চিকিৎসার জন্য দেওয়া হবে ১৫ লাখ টাকা। আজ বিকেলে রাজধানীর মতিঝিলে মোনার্ক হোল্ডিংস লিমিটেডের প্রধান কার্যালয়ে মোশারফ হোসেন রুবেলের স্ত্রীর কাছে এই চেক হস্তান্তর করা হবে।

 

এই মুহূর্তে চিকিৎসার জন্য একটি বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন মোশাররফ রুবেল। সর্বশেষ ১৪ মার্চ গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন জাতীয় দলের এই সাবেক ক্রিকেটার। চিকিৎসকের পরামর্শে তাকে তখন আইসিইউতে নেওয়া হয়। পরবর্তীতে অবস্থার উন্নতি ঘটলে কেবিনে আনা হয় তাকে।

 

উল্লেখ্য, ২০১৯ সালের মার্চে ব্রেইন টিউমার ধরা পড়ে মোশাররফ রুবেলের। কেমোথেরাপি নিতে কয়েকদফায় বিদেশে যেতে হয়েছে তাকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।