ঢাকাSaturday , 26 March 2022
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুরে
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. শিক্ষা
  11. স্বাস্থ্য

মুন্সিগঞ্জে বিএনপির কর্মসূচিতে পুলিশের লাঠিচার্জ

admin
March 26, 2022 9:40 am
Link Copied!

মুন্সিগঞ্জের শ্রীনগরে স্বাধীনতা দিবসে বিএনপির কর্মসূচিতে লাঠিচার্জ করেছে পুলিশ। শনিবার (২৬ মার্চ) সকাল ১০টা থেকে উপজেলার হরপাড়া এলাকার উপজেলা বিএনপি কার্যালয়সহ শ্রীনগর চৌরাস্তা, বাইপাস, কলেজগেটসহ বিভিন্ন স্থানে বিএনপি নেতাকর্মীদের বাধা ও লাঠিচার্জের ঘটনা ঘটে। এসময় বিএনপির দুই গ্রুপ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দেয় পুলিশ।

 

প্রত্যক্ষদর্শী ও দলীয় সূত্র জানায়, স্বাধীনতা দিবস পালনে উপজেলা বিএনপির সভাপতি শহিদুল ইসলাম ও সাবেক সভাপতি মোমিন আলীর পক্ষে পাল্টাপাল্টি র্যালি ও পুষ্পস্তবক অর্পণ কর্মসূচির আয়োজন করা হয়। তবে দুই পক্ষের আয়োজনেই পুলিশ বাধা দেয়। সহিদুল ইসলাম পক্ষের নেতাকর্মীরা র্যালি নিয়ে শহীদ বেদির অভিমুখে যাত্রা করলে কয়েকটি স্থানে নেতাকর্মীর ওপর লাঠিচার্জ করে পুলিশ।

 

অন্যদিকে সাবেক সভাপতি মোমিন আলী নেতাকর্মীদের নিয়ে জশুরগাও এলাকায় র্যালি করতে চাইলে পুলিশ বাধা দেয়। এরপর কোলাপাড়া এলাকায় গিয়ে সংক্ষিপ্ত কর্মসূচি পালন করেন তারা।

শ্রীনগর উপজেলা বিএনপির সভাপতি মো. সহিদুল ইসলাম বলেন, ‘র্যালিসহ বের হয়ে শহীদ মিনারে ফুল দেওয়ার কথা ছিল। কিন্তু পুলিশ বিভিন্ন স্থানে নেতাকর্মীদের বাধা দেয়। কয়েক জায়গায় লাঠিচার্জ করে তাড়িয়ে দেয়।’

 

এ বিষয়ে যোগাযোগের চেষ্টা করেও মোমিন আলী পক্ষের কারো বক্তব্য পাওয়া যায়নি।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, বিএনপির মোমেন আলী গ্রুপ ও শহিদুল গ্রুপের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। বিশৃঙ্খলা ঠেকাতে পুলিশ দায়িত্ব পালন করেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।