ঢাকাSaturday , 26 March 2022
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুরে
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. শিক্ষা
  11. স্বাস্থ্য

সত্য সামনে এলে আ’লীগের রাজনীতি থাকে না: মোশাররফ

admin
March 26, 2022 8:26 am
Link Copied!

সত্য ঘটনা সামনে এলে আওয়ামী লীগের রাজনীতি থাকে না মন্তব্য করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, আজকে মুক্তিযুদ্ধের সত্য ঘটনা বইয়ে লেখা হয়। সত্য ইতিহাস ইতিহাসই। ইতিহাস কেউ লিখতে পারে না, বিকৃতিও করতে পারে।

 

বুধবার (২৩ মার্চ) জাতীয় প্রেস ক্লাবে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী সাজসজ্জা-আলোকচিত্র ও মুক্তিযুদ্ধের বইমেলা উদযাপন কমিটি আয়োজিত দুই দিনব্যাপী ‘মুক্তিযুদ্ধের বইমেলা ও চিত্র প্রদর্শনীর’ উদ্বোধন অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

মোশাররফ বলেন, বিএনপিকে দুর্বল করা কখনো সম্ভব হয় না। চৌদ্দ বছর ধরে বিএনপির ওপর যে নির্যাতন, বানোয়াট মামলায় ফরমায়েশি রায়ে কারাবন্দি রাখা হয়েছে বিএনপি চেয়ারপারসনকে। তিনি অসুস্থ। চিকিৎসার জন্য বিদেশেও যেতে দেওয়া হয় না। কত অমানবিক এ সরকার।

 

বিএনপির স্থায়ী কমিটির সদস্য বলেন, আমাদের একটি লক্ষ্য এ সরকারের হাত থেকে দেশের জনগণকে রক্ষা করতে হবে। গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে। আমাদের নেত্রীকে মুক্ত করতে হবে। ভারপ্রাপ্ত চেয়ারম্যানকে দেশে ফিরিয়ে এনে স্বাধীনভাবে রাজনীতি করার সুযোগ সৃষ্টি করতে হবে।

 

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্সের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, আমান উল্লাহ আমান, সহ-সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিম,

 

ঢাকা মহানগর বিএনপির সদস্য সচিব আমিনুল হক, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবদুল কাদের ভূঁইয়া জুয়েল, ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ ইব্রাহিম প্রমুখ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।