ঢাকাFriday , 25 March 2022
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুরে
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. শিক্ষা
  11. স্বাস্থ্য

অনেকে গালি দেয়, আমার গায়ে লাগে না: শামীম ওসমান

admin
March 25, 2022 4:27 pm
Link Copied!

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, অনেকে বলে আমার নাকি রাগ কমে গেছে; না তা নয়, ধৈর্য বেড়ে গেছে। অনেকে গালি দেয় আমার গায়ে লাগে না।

তিনি বলেন, কাক তো কা-কা করে আবার উড়ে তাকে কি কেউ পাখি বলে? কাউয়া বলে আমাদের নারায়ণগঞ্জের মানুষ। কোকিল যখন ডাকে তখন মানুষের মনে আওয়াজ বাজে, শ্রুতিমধুর লাগে। ঢাকা নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে বসে যারা গেম খেলার চেষ্টা করেছে সাবধান, আমার ধৈর্য বেড়েছে কিন্তু আমাকে যারা ভালোবাসে তারা কিন্তু তেমনই আছে।

 

শুক্রবার বিকালে সিদ্ধিরগঞ্জের রেবতী মোহন পাইলট স্কুল অ্যান্ড কলেজ মাঠে নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শামীম ওসমান এসব কথা বলেন।

 

তিনি বলেন, সামনে কঠিন সময় আসছে। রাজনীতি মুহূর্তে মুহূর্তে বদলাচ্ছে। বিশ্বে অস্থিরতা, যুদ্ধ চলছে। স্বাধীনতার পক্ষের শক্তিকে এক হতে হবে। আঘাত আসবে এই শক্তিকে শেষ করতে। আমি শেখ হাসিনার জন্য তোমাদের কাছে দোয়া চাই। তার জন্য আজ বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়িয়েছে। থানায় থানায় ইউনিয়নে ইউনিয়নে মোশতাকরা জন্ম নেয়। তারা খায় দলেরটা আবার দলের বিরুদ্ধে কাজ করে।

 

শামীম ওসমান বলেন, অনেকে বোরকা পরে টিসিবির লাইনে দাঁড়িয়ে গেছেন। আমার লজ্জা হয়। পৃথিবীর অন্য দেশে রমজান আসলে দাম কমে, আমাদের দেশে আমরা ব্যবসায়ীরা দাম বাড়াই দেই। আপনারা হাশরের ময়দানে যখন দাঁড়াবেন কেউ আপনাদের শান্তি দেবে না।

 

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জে সব শিক্ষার্থী যদি এক হয়ে যায় তাহলে কেউ মাদক বিক্রি করতে পারবে না। সবাই এক থাকলে কেউ চুরি-ডাকাতি করতে সাহস পাবে না।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।