ঢাকাThursday , 24 March 2022
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুরে
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. শিক্ষা
  11. স্বাস্থ্য

যারা দলের পদ বিক্রি করে তারা দেহ ব্যবসায়ীর চেয়েও নিকৃষ্ট’

admin
March 24, 2022 5:03 pm
Link Copied!

যারা রাজনৈতিক দলের পদ-পদবি বিক্রি করে তারা দেহ ব্যবসায়ীদের চেয়ে নিকৃষ্ট বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।

বৃহস্পতিবার দুপুরে কক্সবাজার পৌর আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিল অধিবেশনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

 

সম্মেলনের প্রথম অধিবেশনে বিশেষ অতিথির বক্তব্যে স্বপন বলেন, রাজনৈতিক সংস্কৃতিকে ধ্বংস ও রাজনীতিবিদদের চরিত্র নষ্ট করার জন্য টক শো সূচনা হয়েছে। সেখানে বেকারদের আড্ডা চলে।

 

তিনি ক্ষোভের সঙ্গে বলেন, যে কর্মীর চুলায় আগুন জ্বলে না তাদের মূল্যায়ন করা হয় না দলে। নেতাদের তেল মারার জন্য বড় বড় সাইনবোর্ড টাঙিয়ে মন জয়ের চেষ্টা করা হয়। এসব নেতাকর্মীরা মাঝে মধ্যে বিশেষ সুবিধাও দিয়ে থাকে বলে অভিমত ব্যক্ত করেন তিনি।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি। বিশেষ অতিথি ছিলেন- আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী।

 

এছাড়াও বক্তব্য রাখেন- কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র মাহাবুবুর রহমান চৌধুরীসহ আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

 

উল্লেখ্য, দীর্ঘ ৯ বছর পর অনুষ্ঠিতব্য এ সম্মেলন কাউন্সিলে পৌরসভার প্রতিটি ওয়ার্ডের প্রায় ৩ হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন। পাশাপাশি ২৯২ জন কাউন্সিলরের উপস্থিতিতে প্রথম অধিবেশন শেষ হয়। পরে দ্বিতীয় অধিবেশনে কক্সবাজার পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নজিবুল ইসলামকে সভাপতি ও সাধারণ সম্পাদক উজ্জ্বল করকে পুনরায় সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় নেতারা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।