ঢাকাThursday , 24 March 2022
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুরে
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. শিক্ষা
  11. স্বাস্থ্য

দেশে দুর্ভিক্ষের অবস্থা বিরাজ করছে : রিজভী

admin
March 24, 2022 4:53 pm
Link Copied!

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, দেশে অতি ধনীর সংখ্যা বাড়ছে। আর সাধারণ মানুষ আরো গরিব হচ্ছে। রাস্তায় বের হলেই চোখে পড়ে অসংখ্য ভিক্ষুক। তার কারণ হলো দেশে দুর্ভিক্ষের অবস্থা বিরাজ করছে।

 

বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবে দ্রব্যমূল্যের লাগামহীন উল্লম্ফনে দিশেহারা স্বল্প ও সীমিত আয়ের গণমাধ্যম কর্মীরা শীর্ষক মানববন্ধনে তিনি এসব কথা বলেন। বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) একাংশ এই কর্মসূচি আয়োজন করে।

 

মানববন্ধনে বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ, বিএফইউজের সভাপতি এম আবদুল্লাহ, মহাসচিব নূরুল আমিন রোকন, সাবেক মহাসচিব এমএ আজিজ, ডিইউজের সভাপতি কাদের গণি চৌধুরী, সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, সাবেক সেক্রেটারি জাহাঙ্গীর আলম প্রধান, খায়রুল বাশার, মোদাব্বের হোসেন সহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

 

রিজভী বলেন, বিএনপির কাছে নয়, অন্ধকার তো আওয়ামী লীগের কাছে পছন্দ। তারা দিনের ভোট রাতে করে। সুতরাং তাদের কাছে তো অন্ধকার পছন্দ। আজকে তাই গোটা জাতির চোখে অন্ধকার বিরাজ করছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।