ঢাকাThursday , 24 March 2022
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুরে
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. শিক্ষা
  11. স্বাস্থ্য
আজকের সর্বশেষ সবখবর

আবার সকলকে চমকে দিলেন ভিকি-ক্যাটরিনা!

admin
March 24, 2022 9:05 am
Link Copied!

সরকারি ভাবে স্বামী-স্ত্রী হলেন ভিকি কৌশল-ক্যাটরিনা কাইফ। কি ভাবছেন, এটা আবার কী কথা? এই তো জমকালো অনুষ্ঠান করে রাজস্থানে বিয়ে সারলেন বি-টাউনের হট জুটি ভিকি-ক্যাট। এই ঘটনা ২০২১ সালে ৯ ডিসেম্বরের। তবে আবার নতুন করে স্বামী-স্ত্রী হওয়ার মানে কী? আসলে সামাজিক বিয়ে হলেও তাদের সরকারি বিয়ে সেই সময় হয়নি।

 

এবার গত ১৯ মার্চ তারা সরকারিভাবে ভারতীয় বিবাহ আইন ১৯৫৪ অনুসারে সরকারিভাবে স্বাক্ষরিত স্বামী-স্ত্রী হলেন। খবর অনুযায়ী, তারা কোর্টে যান সরকারি বিয়ের প্রক্রিয়ার জন্য। সেখানে পরিবারের ঘনিষ্ঠদের সামনে তারা সরকারিভাবে বিয়ের স্বাক্ষর করেন। এরপর দুই পরিবার ডিনারে যায়। সেই ছবি ভিকি-ক্যাট দম্পত্তি আর ভিকির ভাই সানি কৌশল সোশ্যাল মিডিয়াতে ভাগ করে নেন।

 

সামাজিক বিয়ে নিয়ে সকলের মধ্যে ছিল কৌতুহল। এই হচ্ছে বিয়ে, এই হচ্ছে না, এমন অনিশ্চয়তার মধ্যে সকলকে রেখে তারা বিয়ে সম্পন্ন করেন। এবারও একই কাজ করলেন ক্যাট-ভিকি জুটি। ঠিক কবে তারা সরকারি বিয়ে সারবেন, সেটা নিয়েও ছিল ধন্দ্ব। সকলে ভেবেছিলেন ক্যাট তার পরিবারের সকলের সঙ্গে ভিকির বাড়িতে গিয়ে ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে সরকারি স্বাক্ষর করবেন। কিন্তু ঘটনা হল অন্য।

 

ফটোগ্রাফাররা অপেক্ষা করছিলেন তাঁদের এই বিয়ের ছবি জন্য। ভিকির বাবা শ্যাম কৌশল যিনি বলিউডের নামী স্ট্যান্টম্যান, তিনি অবশ্য তার বাড়ি বাইরে ফটোগ্রাফারদের খাওয়া-দাওয়ার একটা আলাদা জায়গা করে রেখেছিলেন। যেখানে খাবারের বক্সও রাখা ছিল তাদের জন্য।

 

তবে ঘটনা যাই হোক না কেন, সামাজিক বিয়ের তিন মাস পর ভিকি-ক্যাট সরকারিভাবে স্বামী-স্ত্রী হলেন। বিয়ের পর দুইজনেই নিজেদের হাতে কাজ শেষ করতে কাজে যোগ দিয়েছিলেন। এবার কাজ সেরে তারা পাকাপাকি সামাজিক-সরকারি দুইভাবেই নিজেদের বিয়েকে সিলমোহর দিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।