ঢাকাThursday , 24 March 2022
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুরে
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. শিক্ষা
  11. স্বাস্থ্য

রোজার আগে নিত্যপণ্যের দাম কমানোর দাবিতে জাতীয় পার্টির মানববন্ধন

admin
March 24, 2022 2:29 am
Link Copied!

পবিত্র রমজান মাসের আগে নিত্যপণ্যের দাম কমানোর দাবিতে সুনামগঞ্জে মানববন্ধন করেছে জাতীয় পার্টি।

বুধবার দুপুরে শহরের ট্রাফিক পয়েন্টে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা জাতীয় পার্টি ঘণ্টাব্যাপী এ কর্মসূচি পালন করে।

 

চাল, ডাল, তেল, আটা, ময়দাসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম রমজানের আগে না কমালে কঠোর আন্দোলনের হুঁশিয়ার দেওয়া হয় মানববন্ধনে।

 

এ সময় বক্তারা বলেন, নিত্যপণ্যের দাম এখন সাধারণ মানুষের নাগালের বাইরে। এর বিপরীতে সরকারের টিসিবির কর্মসূচি অপ্রতুল। রমজানের আগে নিত্যপণ্যের দাম সহনশীল পর্যায়ে নিয়ে না আসলে মানুষের ভোগান্তির সীমা থাকবে না। এ ব্যাপারে সরকারকে এখনই কার্যকর উদ্যোগ নিতে হবে।

 

জাতীয় পার্টি নেতা সাজ্জাদুর রহমান সাজুর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন- জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক ইউপি চেয়ারম্যান রশিদ আহমদ, সদস্য সচিব মনির উদ্দিন মনির, ইউপি চেয়ারম্যান শওকত আলী, জেলা স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি সাজিদুর রহমান সাজিদ, জেলা যুব সংহতি নেতা জসিম উদ্দিন সরকার, জেলা মহিলা পার্টির সাধারণ সম্পাদক ফরিদা বেগম, জাতীয় পার্টি নেতা ফয়েজুর রহমান, আব্দুল মন্নান, শামীম আহমদ, সিরাজ মিয়া, ফয়জুর রহমান, সাবেক ইউপি চেয়ারম্যান এরশাদ মিয়া প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।