ঢাকাWednesday , 23 March 2022
  1. অন্যান্য
  2. আন্তর্জাতিক
  3. আবহাওয়া
  4. ইসলাম
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. দেশজুরে
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. শিক্ষা
  11. স্বাস্থ্য

সেতুমন্ত্রীকে তওবা করে ক্ষমা চাওয়ার আহ্বান ফখরুলের

admin
March 23, 2022 3:41 pm
Link Copied!

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে তওবা করে জনগণের কাছে ক্ষমা চাওয়ার আহ্বান জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

 

তিনি বলেন, ওবায়দুল কাদের বলেছেন, আমাদেরকে না-কি তওবা করে নির্বাচনে যাওয়ার চেষ্টা করতে হবে। আমি তাকে বলতে চাই, নিজেদের কৃতকর্মের জন্য তওবা করে জনগণের কাছে ক্ষমা চান। যে অন্যায় করেছেন, সেই পাপের জন্য জনগণের কাছে কর জোরে ক্ষমা ভিক্ষা চান এবং ক্ষমা ভিক্ষা চেয়ে পদত্যাগ করুন। নিরপেক্ষ সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করুন। নইলে পালাবার পথ খুঁজে পাবেন না।

 

বুধবার (২৩ মার্চ) জাতীয় প্রেস ক্লাবে ‘স্বাধীনতা সংগ্রামে পেশাজীবীদের ভূমিকা: বর্তমান প্রেক্ষিত’ শীর্ষক আলোচনা সভায় ফখরুল এসব কথা বলেন।

 

সরকারের মদদপুষ্ট ব্যবসায়ীরা সিন্ডিকেট তৈরি করে দ্রব্যমূল্য বাড়াচ্ছে দাবি করে বিএনপি মহাসচিব বলেন, এ কারণে জনগণ দুঃসহ অবস্থার মধ্যে পড়েছে।

 

তিনি বলেন, যখন মানুষ টিসিবির ট্রাকের লাইনে দাঁড়িয়ে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের জন্য আহাজারি করছে সেই সময়ে আবার গ্যাসের দাম বাড়ানোর ষড়যন্ত্র করছে। দেশে গ্যাসের মজুদ থাকা সত্ত্বেও তা উত্তোলন ও বিতরণে অপচয় রোধে কোনো ব্যবস্থা সরকার নেয়নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।