এক হাজার মানুষকে ঈদ উপহার দিলো যুবলীগ


প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে করোনা পরিস্থিতির মধ্যে রেশনিং পদ্ধতিতে পুরান ঢাকায় এক হাজার অসহায় মানুষকে ঈদ উপহার দিয়েছে আওয়ামী যুবলীগ। গতকাল বৃহস্পতিবার সূত্রাপুরের কে এল জুবলি স্কুল অ্যান্ড কলেজের মাঠে খাদ্র্যসামগ্রী বিতরণ করা হয়।

যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে দুঃস্থ মানুষের মাঝে খাদ্র্যসামগ্রী তুলে দেন। এতে অর্থায়ন করেছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু। খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, সেমাই, চিনি, তেল, আলু, পেঁয়াজ, আদা, রসুন ইত্যাদি।

এ সময় প্রধান অতিথি বলেন, ‘আসুন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এই দুর্যোগে অসহায় মানুষের পাশে দাঁড়াই। প্রত্যেকটি নেতাকর্মীর কাছে অনুরোধ থাকবে গাজী সারোয়ার হোসেন বাবুর মতো অসহায় মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য। সৎ পথে উপার্জন করে মানুষের কল্যাণে ব্যয় করাই যুবলীগের ধর্ম।’

বিএনপির সমালোচনা করে যুবলীগের সাধারণ সম্পাদক বলেন, করোনাকালীন এই দুর্যোগে যখন সারা দেশে আওয়ামী লীগের বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা মানুষের কল্যাণে নিয়োজিত তখনি ষড়যন্ত্রকারী দল বিএনপি আবার ষড়যন্ত্র শুরু করেছে। তারা দেশ ও মানুষকে ভালোবাসে না, তারা ক্ষমতাকে ভালোবাসে। যাদের ষড়যন্ত্রই মূলশক্তি এবং ক্ষমতায় বিশ্বাসী তারা। এই মহামারির মধ্যেও ষড়যন্ত্র ও মিথ্যাচার চালিয়ে গিয়েছে। তারা চায় করোনা মহামারি আরও ছড়িয়ে পড়ুক, দেশের মানুষ না খেয়ে মারা যাক।

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানার সভাপতিত্বে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজার সঞ্চালনায় এবং সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবুর সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যুবলীগের প্রসিডিয়াম সদস্য অ্যাডভোকেট মামুনুর রশীদ, ডা. খালেদ শওকত আলী, সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন খসরু, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক মো. আব্দুল মুকিত চৌধুরী, উপ-তথ্য ও যোগাযোগবিষয়ক সম্পাদক এন আই আহমেদ সৈকত, সহ-সম্পাদক আবির মাহমুদ ইমরান, কার্যনিবাহী সদস্য কামাল

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *